বার্সেলোনার সাজানো সংসারে ঝড়, কোচের সাথে দ্বন্দ্বে জড়িয়েছেন মেসি, পিকেরা

|

Partit FC Barcelona - Real Madrid

আবারো ঝড় উঠেছে বার্সেলোনার সাজানো সংসারে। কোচ কিকে সেঁতিয়েনের সাথে দ্বন্দ্বে জড়িয়েছেন মেসি, পিকেরা। কোচের কৌশল, আর্থার মেলোকে ছেড়ে দেয়া সবকিছু মিলে দারুণ চটেছেন এলএমটেন। আর তাই গুঞ্জন মেসিদের শান্ত করতে মৌসুম শেষে চাকরিচ্যুতির শিকার হতে পারেন কোচ সেঁতিয়েন।

সমস্যার শেষ এখানেই নয়, জন প্রিয় স্প্যানিশ স্পোর্টস ডেইলিণ মার্কার খবর, ম্যাচ শেষে ড্রেসিং রুমে নাকি কোচের সঙ্গে বাকযুদ্ধেও জড়িয়েছেন মেসি, পিকেরা। সেল্টা ভিগোর বিপক্ষে ড্র করে রিয়ালের কাছে শীর্ষ স্থান হারানোর ম্যাচটি তে বার্সা কে দুইবার লিড এনে দিয়েছিলেন সুয়ারেজ। আর সেতিয়েন কিনা সেই সুয়ারেজকে বসিয়ে মাঠে নামিয়ে ছিলেন গ্রিজম্যানকে। আর তাতেই কোচের ওপর ক্ষুব্ধ মেসি-পিকেরা।

লিওনেল মেসি বলেন, সত্যি বলতে আর্থারকে আগে আমি চিনতাম না। কিন্তু গত মৌসুমে দলে যোগ দেবার পর কি দারুণ পারফর্ম করছে সে। আমাদের খেলার ধরনের সাথে দারুণ ভাবে মানিয়ে নিয়েছে সে। মাঝে মাঝে মনে হয় জাভি হার্নান্দেসকে মাঠে দেখছি আমি।

যে আর্থার মেলোকে এতটা পছন্দ করেন মেসি তাকেই কিনা য়্যুভেন্টাসের কাছে ছেড়ে দিয়েছে বার্সা। টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তেও নাখোশ মেসি। ২৩ বছরের আর্থারের পরিবর্তে ৩০ বছরের রিয়াল মাদ্রিদ ভক্ত পিয়ানিচকে দলে নেয়াটা মোটেও ভালোভাবে নেননি এলএম টেন।

ক্লাব ও কোচের সাথে মেসির এই দ্বন্দ্ব বড় ক্ষতির কারণ হতে পারে বার্সেলোনার জন্য। বার্সা-মেসির চুক্তি মেয়াদ শেষ হচ্ছে আগামী বছরই। তার আগে এমন দ্বন্দ্ব হয়ত প্রভাব ফেলবে মেসি-বার্সার সোনার সংসারে।

তবে বার্সা বস কিকে সেতিয়েন গতকাল সংবাদ সম্মেলনে রীতিমতো উড়িয়ে দিয়েছেন এমন গুঞ্জন।

কিকে সেতিয়েন বলেন, মতের অমিল হওয়াটা বড় কোন সমস্যা নয়, কারণ এটা স্বাভাবিক একটি বিষয়। শুধু ফুটবল নয় ব্যক্তি জীবনেও এমন ঘটনা ঘটেই থাকে।

এদিকে দ্বন্দ্বের খবরের আনুষ্ঠানিক স্বীকাররোক্তি না মিললেও মৌসুম শেষে গুঞ্জন মৌসুম শেষেই কোচের পদ হারাচ্ছেন সেতিয়েন। আর তার স্থানে দায়িত্ব নিতে যাচ্ছেন বার্সার হয়ে রেকর্ড ৪৫৫ ম্যাচ খেলা জাভি হার্নাদেস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply