বিপুল টাকা ও মাদকসহ গ্রেফতার সেই জেলারসহ ৫ জনকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে বিপুল পরিমাণ টাকা ও মাদকসহ চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসের বিরুদ্ধে দায়ের করা মামলায় ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। সেইসাথে ভৈরবে তার কাছ থেকে জব্দকৃত টাকাসহ সব মিলিয়ে অবৈধ ৭ কোটি ৬ লাখ ১৮ হাজার ৭৭৭ টাকা ব্যাংকে পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে মামলার দুদকের তদন্তকারী কর্মকর্তা সাধন চন্দ্র সূত্রধর কিশোরগঞ্জ দুদক আদালতে চার্জশীট দাখিল করেছেন নিশ্চিত করেন। মামলার চার্জশীটে জেলার ছাড়াও অন্যান্য আসামীরা হলো তার স্ত্রী হোসনেআরা পপি, শ্যালক রাকিবুল হাসান, তার চাচাতো ভাই মোঃ রুবেল বিশ্বাস ও বন্ধু এস এম তন্নু।

২০১৮ সালের ২৬ অক্টোবর চট্টগ্রাম কারাগারের তৎকালীন জেলার সোহেল রানা বিশ্বাস চট্টগ্রাম থেকে বিজয় এক্সপ্রেস ট্রেনে ময়মনসিংহে যাওয়ার পথে ৪৪ লাখ ৪৩ হাজার টাকা, আড়াইকোটি টাকার ব্যাংক এফডিআর, এক কোটি ৩০ লাখ টাকার বিভিন্ন ব্যাংক চেক, ৫ টি খালি চেকবই ও ১২ বোতল ফেনসিডিলসহ ভৈরব রেলওয়ে স্টেশনে ভৈরব রেলওয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়।

গত ১৬ জুন হাইকোর্টের ভার্চুয়াল বেঞ্চের বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার পাসপোর্ট জমা দেয়ার শর্তে জেলার সোহেল রানা বিশ্বাসকে জামিন দেন। পরে সরকার পক্ষ জামিনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করলে তার জামিন স্থগিত করে ৩০ জুন শুনানির দিন ধার্য করেন। শুনানির আগেই এখন মামলার চার্জশীট আদালতে দাখিল করা হলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply