হত্যা মামলায় লোহাগড়ার সাবেক উপজেলার চেয়ারম্যান গ্রেফতার

|

লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার নওয়াগ্রামে কুয়েত প্রবাসী সৈয়দ মিজানুর রহমান মিজান হত্যা মামলার পলাতক আসামি লোহাগড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটুকে গ্রেফতার করেছে নড়াইলের সিআইডি পুলিশ।

রবিবার বিকেলে নড়াইল পৌর শহরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন সিআইডি নড়াইলের অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার।

তিনি বলেন, লোহাগড়া থানায় দায়ের করা প্রবাসী সৈয়দ মিজানুর রহমান মিজান হত্যা মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন। গ্রেফতারকৃত আসামি সৈয়দ ফয়জুল আমীর লিটুর বিরুদ্ধে মিজান হত্যা মামলায় জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ২৭ এপ্রিল দুপুরে আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলার নওয়াগ্রামে দুইপক্ষের সংঘর্ষে কুয়েত প্রবাসী সৈয়দ মিজানুর রহমানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। মিজানুর রহমান নওয়াগ্রামের সৈয়দ সিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হন।

মিজানুর হত্যার ঘটনায় লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সৈয়দ ফয়জুল আমির লিটুসহ ৪৯ জনকে আসামি করে ২০১৯ সালের ২৮ এপ্রিল লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন।

দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে নড়াইল পৌর শহরের নিজ বাসা থেকে সিআইডি পুলিশ তাকে গ্রেফতার করে।









Leave a reply