‘ভিন্নমত পোষণ করলেই বিএনপির নেতাকর্মীরা নিপীড়নের শিকার’

|

'ভিন্নমত পোষণ করলেই বিএনপির নেতাকর্মীরা নিপীড়নের শিকার'

ভিন্নমত পোষণ করলেই বিএনপির নেতাকর্মীরা নিপীড়নের শিকার হচ্ছে বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। দুপুরে ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম নকীসহ নেতাকর্মীদের নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানান তিনি।

পরে সাংবাদিকদের বলেন, বিরোধী দলের নেতাকর্মীরা থাকে জেলখানায় আর সরকারি দলের নেতাকর্মীরা দুর্নীতি, লুটপাট করে সারাদেশ দাপিয়ে বেড়াচ্ছে। তাহলে কি এই নিষ্ঠুর দুর্নীতি-লুটপাটের জন্যই বিরোধী দলকে দমন করছেন? গুম করছেন? মিথ্যা মামলা দিয়ে কারাগারে নেয়া হচ্ছে? গোটা রাষ্ট্রের সম্পদ আত্মসাৎ করার জন্যই কি এগুলো করছেন? সরকারি দলের নেতাদের ঘর থেকে চাল, তেল পাওয়া যাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে রিজভী আহমেদ বলেন, গণতন্ত্রের জন্য যারা লড়াই করছেন, তারা সত্যের পথে আছেন। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অনুপ্রেরণায় গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই করে যাচ্ছি। তিনি নিজে নির্যাতন সহ্য করেছেন, যন্ত্রণা ভোগ করেছেন, তারপরও মাথা নত করেন নাই। আপনারা মনোবল হারাবেন না। যতই বাধা-বিপত্তি আসুক, আমরা গণতন্ত্র প্রতিষ্ঠা করবোই।

এছাড়া দেশে মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই বলে মন্তব্য করেন বিএনপির এই নেতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply