ঠাকুরগাঁওয়ে ট্রাক ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ট্রাক ও থ্রি-হুইলারের (স্থানীয় ভাষায় পাবলু) মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ প্রাণ হারালেন ৩ জন এবং আহত হয়েছেন আরও তিনজন যাত্রী।

মঙ্গলবার রাত সাড়ে আটটায় জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কাদশুকা সোনাডাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কার্যক্রম শেষ করার পর যান চলাচল স্বাভাবিক হয়।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। স্থানীয়দের বরাতে ওসি জানান, ঘাতক ট্রাকটি বালিয়াডাঙ্গী থেকে ঠাকুরগাঁও যাচ্ছিলো। অপরদিকে যাত্রীবাহী থ্রি-হুইলারটি ঠাকুরগাঁও শহর থেকে বালিয়াডাঙ্গীর উদ্দ্যেশে আসছিলো। এসময় কাদশুকা সোনাডাঙ্গা এলাকায় ট্রাক ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জন এবং বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর একজনসহ মোট ৩ জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুইজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন, বালিয়াডাঙ্গী দুওসুও ইউনিয়নের সুপারিপাড়া গ্রামের ওয়াহাব আলীর ছেলে সাদেকুল ইসলাম (৩০), নওগাঁ জেলার বাদাল চাঁনপুর গ্রামের ইকিউদ্দীনের ছেলে ইয়াকুব আলী (৫০) ও অন্য একজন ৩৫ বছর বয়সী নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

আহতদের প্রথমে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলেন, বালিয়াডাঙ্গীর বালাপুর গ্রামের সোলেমান আলী ছেলে শহিদুল ইসলাম, একই উপজেলার লাহিড়ি এলাকার মজর আলী ও মা বানুর ছয় বছরের শিশু নুরুল্লাহ ও আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply