তানজিন তিশা এখন ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত

|

তানজিন তিশা। ছবি: সংগৃহীত

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়েছেন অভিনয় শিল্পীরা। তবে কেউ কেউ এরই মধ্যে শুটিংয়ে ফিরলেও এদের বড় একটি অংশ এখনও কাজে ফেরেননি। তাদেরই একজন তানজিন তিশা।

১৮ মার্চ থেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন এ অভিনেত্রী। তবে অভিনয় না করলেও এরই মধ্যে বিকল্প মাধ্যমে কর্মব্যস্ততা বৃদ্ধি পেয়েছে তার। গত এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। এটি নিয়েই দিনের বেশিরভাগ সময় অতিবাহিত হয় তার।

এ প্রসঙ্গে তানজিন তিশা জানিয়েছেন, ‘যেহেতু অভিনয় করছি না তাই দীর্ঘদিনের মনোবাসনা পূরণ করলাম। চ্যানেল খোলার ইচ্ছা অনেক দিনের। শুটিং ব্যস্ততায় সেদিকে সময় দিতে পারিনি। এখন যেহেতু অখণ্ড অবসর, তাই এটি নিয়েই সময়গুলো পার করছি।

তিনি বলেন, ‘ছোট ছোট ভিডিও ক্লিপ তৈরি করে আপলোড করছি। দর্শকের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছি। করোনার প্রভাব কেটে গেলে তখন বড় পরিসরে চ্যানেলটিতে নিত্যনতুন কনটেন্ট আপলোড করার পরিকল্পনা আছে।’

এদিকে, অনির্দিষ্টকালের জন্য শুটিংয়ে ফেরার বিষয়টি বন্ধ রেখেছেন এ অভিনেত্রী। নিজের এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে কাজে ফিরছেন না তিশা। অন্যদিকে গত ঈদের আগে বেশকিছু অসহায় ও দুস্থ মানুষকে সহায়তা দিয়েছেন তিনি।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply