ঠাকুরগাঁওয়ে মাকে মারধরের মামলায় ছেলে গ্রেফতার

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে মাকে মারধরের অভিযোগে ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার সকালে জেলার রানীশংকৈল উপজেলার শিবদিঘী কাঁচাবাজার থেকে নাসিম (৩৫) নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, উপজেলার রামপুর গ্রামের মৃত রফিজ উদ্দীনের স্ত্রী আরোশা বেগম গত ১৬ জুন তার নিজ ক্ষেতে পটল তুলতে যান। এতে ছেলে নাসিম বাঁধা দেয় এবং মাকে বাড়ি ফিরে যেতে বলে।

কিন্তু ছেলের ভয়ে বাড়িতে না গিয়ে পাশের সমশের মেম্বাররের বাড়ির দিকে যেতে থাকেন আরোশা বেগম। এসময় পেছন থেকে নাসিম তাকে বাড়ি নিতে তাড়া করে। তাতেও মা যেতে রাজি না হলে এক পর্যায়ে ছেলে নাসিম উত্তেজিত হয়ে মা আরোশা বেগমকে বেধড়ক লাঠি দিয়ে মারপিট করে। এতে আরোশা বেগম গুরুতর জখম হন।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আরোশা বেগম এলাকাবাসীর কাছে সুষ্ঠু বিচার না পেয়ে গত ২০ জুন বাদি হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা করেন।

মায়ের মামলার ঘটনাকে কেন্দ্র করে ছেলে তার মাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিতে থাকে। ছেলে ক্ষিপ্ত হয়ে সোমবার সকালে শিবদিঘী কাঁচাবাজারে মাকে পেয়ে গালিগালাজ ও ধাক্কাধাক্কি করে। এ সময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছেলে নাসিম উদ্দীনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply