সুশান্ত ইস্যুতে টুইটার ছাড়লেন সোনাক্ষী সিনহা

|

ছবি: সংগৃহীত

মানসিকভাবে সুস্থ থাকতে টুইটার ছাড়লেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। নিজের টুইটার অ্যাকাউন্ট সাময়িকভাবে নিষ্ক্রিয় করে দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সমালোচনা, আক্রমণ ও উৎপীড়ন থেকে দূরে থাকতেই তিনি এই পদক্ষেপ নিয়েছেন বলে জানিয়েছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করার আগে সোনাক্ষী লেখেন, ‘নিজেকে মানসিক ভাবে সুস্থ রাখতে প্রথম পদক্ষেপই হলো সমস্ত নেতিবাচক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখা। আজকাল এই নেতিবাচক বিষয়গুলো টুইটারে থেকে বেশি আর কোথাও নেই। তাই আমি বিদায় নিলাম। সাময়িকভাবে আমি আমার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করছি। বিদায়, শান্তিতে থাকুন।’

নিজের টুইটার অ্যাকাউন্টের শেষ এই পোস্টের স্ক্রিনশট ইন্সটাগ্রামে পোস্ট করেছেন সোনাক্ষী। ক্যাপশনে লিখেছেন, ‘আগ লাগে বস্তি মে, ম্যায় আপনি মস্তি মে।’ তার এই লেখা থেকেই স্পষ্ট, এবার টুইটারে যা কিছু হোক, তিনি এর মাঝেই আর থাকছেন না।

এর আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সোশ্যাল মিডিয়ায় কাদা ছোড়াছুড়ি নিয়ে বেশ বিরক্ত ছিলেন এই অভিনেত্রী। যা কড়া টুইট বার্তায় জানিয়েছিলেনও সোনাক্ষী।

জানা যায়, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় আক্রমণের মুখে পড়েন সোনাক্ষী সিনহাও। সালমান
খানের ঘনিষ্ট নায়িকার অভিযোগে সমালোচনার মুখে পড়েন সালমানের হাত ধরে সিনেমায় পা রাখা এই নায়িকা।

উল্লেখ্য, সোনাক্ষী সিনহা ২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply