বগুড়ায় দুই জনের মরদেহ উদ্ধার

|

বগুড়া ব্যুরো:

বগুড়া শহরের মালতিনগর ও শেরপুর উপজেলায় দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে থানা পুলিশ শেরপুরে ডোবা থেকে নূপুর আকতার নামে এক শিশুর মরদেহ উদ্ধার করে। অন্যদিকে, শহরের মালতীনগর এলাকার একটি বাড়ি থেকে ষাটোর্ধ কসিরন খাতুনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, উপজেলার খন্দকারটোলা এলাকার কামাল হোসেনের মেয়ে নূপুর আকতারকে (১৩) শনিবার দুপুর থেকে খুঁজে পাচ্ছিলেন না স্বজনরা। বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পাশে একটি ডোবায় নূপুরের মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম যমুনা নিউজকে জানান, শহরের মালতীনগর চাঁনমারীঘাট এলাকার একটি বাড়ি থেকে বিকেলে কসিরন খাতুন (৬৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই বাড়িতে তিনি পাশাপাশি ঘরে ছোট বোনের সঙ্গে থাকতেন। শনিবার দুপুরের পর থেকে কসিরনের কোনো সাড়া-শব্দ না পেয়ে আশপাশের লোকজন তার দরজায় ডাকাডাকি করেন। একপর্যায়ে তারা দরজা ভেঙে কসিরনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেন। পরে সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, কসিরন মানসিক ভারসাম্যহীন ছিলেন দীর্ঘদিন ধরেই। ময়নাতদন্ত শেষে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply