টেকনাফে টমটম চালককে ছুরিকাঘাতে হত্যা

|

টেকনাফে টমটম চালককে ছুরিকাঘাতে হত্যা

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে এক রোহিঙ্গা চালককে ছুরিকাঘাত করে তার টমটম ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আহত টমটম চালক সেলিম উল্লাহকে (১৮) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার রাত দশটার দিকে টেকনাফ-কক্সবাজার সড়কের আলিখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত চালক লেদা (ক্যাম্প-২৪) রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের মৃত হামিদ হোসেনের ছেলে।

লেদা ক্যাম্পের রোহিঙ্গাদের চেয়ারম্যান মোঃ আলম প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, প্রতিদিনের মতো টমটম চালিয়ে রাতে বাড়ি ফিরছিল সেলিম উল্লাহ। আলিখালী এলাকায় নির্জন সড়কে দুর্বৃত্তরা তাকে
ছুরিকাঘাত করে টমটমটি ছিনতাই করে। পরে অন্য একটি টমটমের চালক সেলিম উল্লাহকে আহত অবস্থায় উদ্ধার করে ক্যাম্পের আইওএম পরিচালিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাকালে তার মৃত্যু হয়।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহা সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের এতটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি আরও জানান, খতিয়ে দেখা হচ্ছে শুধু টমটম ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যা হয়েছে নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে। দুর্বৃত্তদের দ্রুত বিচারের আওতায় আনার চেষ্টা করছে পুলিশ। এদিকে আজ সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply