ফরিদপুরে নিখোঁজের ১ দিন পর ডোবা থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে মধুখালীতে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার আনুমানিক দুপুর দেড়টার দিকে উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদাহ গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

মৃত ওই ছাত্রের নাম দিপু বৈদ্য (১৭)। সে ওই ইউনিয়নের গড়িয়াদাহ গ্রামের অমৃত বৈদ্য’র ছেলে। দুই ভাই বোনের মধ্যে সে বড়। দিপু আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছিল।

আড়পাড়া ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের সদস্য নরেন্দ্র নাথ সরকার জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে দিপুর প্রতিবেশী এক নারী ডোবার মধ্যে লাশ দেখতে পেয়ে বাড়ীর লোকদের জানান। পরে মধুখালী থানাকে বিষয়টি জানানো হলে মধুখালী থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

দিপুর বাবা অমৃত বৈদ্য জানায়, গত সোমবার বিকেল থেকে দিপুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারারাতেও সে বাড়িতে ফিরে আসে নি। পরে মঙ্গলবার একই গ্রামের এক নারী ওই ডোবার মধ্যে দিপুর লাশ দেখতে পান।

আজ মঙ্গলবার আনুমানিক দুপুর দেড়টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদাহ গ্রামের একটি ডোবা থেকে দিপু (১৭) নমের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি আরও বলেন, লাশের সুরতহাল করে ধারনা করা যাচ্ছে দিপুকে মারধর ও শ্বাস রোধ করে হত্যা করে ডোবার পানিয়ে ফেলে রাখা হতে পারে।

তিনি বলেন, সম্প্রতি দিপুর অনেক বন্ধু বান্ধব জুটে গিয়েছিল এবং সে নেশাগ্রস্ত হয়ে পড়েছিল। নেশার টাকার জন্য বাবা ও মায়ের সাথে সে প্রতি নিয়ত অসদাচরণ করতো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply