সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ এখনও মুক্তির অপেক্ষায়

|

সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' এখনও মুক্তির অপেক্ষায়

ফিল্ম ক্যারিয়ারে মাত্র ১১ টা ছবি করেই চলে গেলেন সুশান্ত। তবে এখনও মুক্তির অপেক্ষায় তার ১২ নম্বর ছবি ‘দিল বেচারা’৷ যা জনপ্রিয় উপন্যাস ও একই নামের হলিউড ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ এর হিন্দি রিমেকে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের বিপরীতে রয়েছেন নতুন নায়িকা সঞ্জনা সাংভি। পরিচালক মুকেশ ছাবড়া এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন। এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গত মে মাসের ৮ তারিখ। তবে লকডাউনের কারণে ছবির মুক্তি এখন কবে হবে, তা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েছে।

মাঝে শোনা গিয়েছিল ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ছবিটি। যদিও তা নিয়ে নিশ্চিত ভাবে কিছু জানাননি ছবির নির্মাতারা। প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। আগে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কিজি ওউর ম্যানি।’ ছবির মিউজিক পরিচালনা করেছিলেন এ আর রহমান।

এদিকে সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছেন তার শেষ নায়িকা সঞ্জনাও। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে মনের কথা শেয়ার করেছেন তিনি। বলেছেন, “ফোনের ওয়েব পেজ ১০০ বার রিফ্রেশ করেছি, প্রথমে ভেবেছি কেউ মজা করছে। খুব কমদিনে একটা সারা জীবন দিয়ে গেলে তুমি সুশান্ত।”

বালাজি টেলিফিল্মসের ধারাবাহিক ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ দিয়ে বলিউড অভিযান শুরু করলেন সুশান্ত। তারপরই একতা কাপুরের ‘পবিত্র রিস্তা’র লিড রোল। এরপর বলিউডের হার্টথ্রব হয়ে ওঠার গল্প সকলেরই জানা।

উল্লেখ্য, বলিউড ব্লকবাস্টার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার মুম্বাইয়ের বান্দ্রারবাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করলেও তার মৃত্যুর রহস্যজট খুলছে না। কারণ এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি।

সূত্র: এই সময়


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply