সাবেক প্রেমিকা অঙ্কিতার বিয়ের পরিকল্পনা, জেনেছিলেন সুশান্ত?

|

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং ও তার সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ড। ছবি : সংগৃহীত

সুশান্তের সঙ্গে অঙ্কিতার বিচ্ছেদ দু’বছরের। এই দুই বছরে অনেক বদলে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত, অঙ্কিতা লোখান্ডও। সংবাদ মাধ্যমের খবর, বিয়ের তোড়জোড়ও নাকি শুরু করেছিলেন সুশান্তের সাবেক এই প্রেমিকা। সেই খবরেই কি মনে মনে ভেঙে পড়েছিলেন সুশান্ত? তারই ভয়ানক ফলাফল আত্মহত্যা?

অতীত বলছে, জি টিভির ‘পবিত্র রিস্তা’র হাত ধরে মুম্বাইয়ে পা রেখেছিলেন মেধাবী ইঞ্জিনিয়ার সুশান্ত। তার পরেই জড়িয়ে গিয়েছিলেন মেগার নায়িকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। তাদের প্রেম ভীষণ নজর কেড়েছিলো সে সময়। একে দু’জনেই উঠতি। তাছাড়া একে অন্যের অনুপ্রেরণাও হয়ে উঠেছিলেন।

সুশান্তকে বেশি করে পাবেন বলেই কাজ ছেড়ে ঘর আঁকড়ে ধরেছিলেন অঙ্কিতা। তা নিয়ে তিনি সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘কাজ যখন করতাম তখনও কোনো আক্ষেপ ছিলো না। কাজ ছেড়ে যখন ঘরে মন বসানোর চেষ্টা করেছি তখনও নেই। আসলে আমার চাওয়াটাই খুব কম। যেটুকু চাই সেটুকু ভালো করে পেলেই হলো।’ কেন প্রেম ভেঙ্গেছিলো তার কারণ জানা নেই। অনেকেই বলেন, আরব সাগরের ঢেউ আর বি-টাউনের প্রেম একদম এক। দুটোরই স্বাদ নোনা। দুই সমুদ্রেই ঢেউয়ের ওঠাপড়া আছে সম্পর্কের আসা যাওয়ার হাত ধরে। কতো প্রেম যেমন ছাদনাতলা পর্যন্ত গড়িয়েছে তেমনই কতো সম্পর্ক যে ভালো করে ফুল হয়ে ফোটার আগেই ঝরেছে তার হদিস নেই।

এই প্রেম ভাঙার পর সুশান্তের জীবনে কৃতি শ্যানন এসেছেন, রিয়া চক্রবর্তীকেও দেখা গিয়েছে। তেমনই অঙ্কিতার জীবনে নতুন স্বপ্ন নিয়ে এসেছেন রাইপুরের ব্যবসায়ী বিকাশ জৈন। এক পরিচিত বন্ধুর মাধ্যমে আলাপ, ঘনিষ্ঠতা এবং তাকেই বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন নাকি অঙ্কিতা। বলিউডের বাতাসে ছড়িয়েছিলো এমন খবর। যদিও অঙ্কিতা তা কোনো দিনই স্বীকার করেননি। সুশান্তের মৃত্যুর পর অনেকেই বলছেন, বাকিদের মতো হয়তো এই খবর কানে পৌঁছেছিল সুশান্তের। মন ভাঙার জন্য এটুকুও কম কিসে। কারণ প্রেম আসে, প্রেম যায়, প্রথম প্রেম তো রয়েই যায়… তাই না?









Leave a reply