শিবচরে করোনা উপসর্গ গোপন করে ২ রোগীর চিকিৎসা গ্রহণ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

করোনা উপসর্গ গোপন করে ২ রোগী চিকিৎসা গ্রহণ করায় মাদারীপুরের শিবচর হাসপাতালের ২টি ওয়ার্ড লকডাউন করা হয়েছে। সেইসাথে ৫ চিকিৎসক, ১০ জন নার্সসহ ২১ জন স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এই ২১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। গোপন করা ২ রোগীর মধ্যে এক বৃদ্ধ শনিবার সকালে মারা যায়। আরেক নারী নিজের নাম পরিচয় মিথ্যে দিয়ে রক্ত স্বল্পতার কথা বলে উপসর্গ গোপন করে হাসপাতালে ৩ দিন চিকিৎসা নেয়।

অন্যদিকে শ্বাসকষ্ট থাকলেও খাদ্যনালীতে ব্যাথার কথা বলে গত ৪ জুন শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উত্তর বহেরাতলার সেনেরবাট এলাকার শফিউদ্দিন শেখ (৬৫) ভর্তি হয়। অবস্থার অবনতি ঘটলে গত বৃহস্পতিবার তাকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। এর পর শনিবার ভোরে বাড়িতে আনলে ৬ ঘন্টা পর তার মৃত্যু হয়। গতকালই তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ এমদাদুল হক বলেন, হোম কোয়ারেন্টাইনে যাদের পাঠানো হয়েছে ,তাদের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। নমুনার রেজাল্ট আসার পর পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। এর আগে গাড়ি চালকের করোনা পজিটিভ ধরা পড়ায় শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা শনিবার থেকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply