‘শরীর ভালো লাগছে না’ স্ট্যাটাসের কিছুক্ষণ পরই সাংবাদিকের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার:

‘শরীর ভালো লাগছে না, বুকে ব্যথা হচ্ছে, ময়মনসিংহে যাচ্ছি’- ফেসবুকে এই স্ট্যাটাস দেয়ার দুই ঘণ্টা পরই মারা গেলেন সাংবাদিক লিটন ধর গুপ্ত। তিনি দেশ টিভি, বাংলাদেশ বেতার ও ভোরের কাগজের নেত্রকোনা জেলা প্রতিনিধি ছিলেন।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরপরই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

আজ রোববার সকাল ১১ টায় নেত্রকোনা মহাশ্মশান ঘাটে লিটন ধর গুপ্তের অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন হচ্ছে বলে জানিয়েছেন স্বজনরা। গত কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন লিটন ধর গুপ্ত।

সম্প্রতি তার হৃদরোগের সমস্যা দেখা দেয়। কয়েকদিন ধরে ব্যথা বেশি অনুভূত হলে শনিবার দুপুরে দুইটার দিকে কয়েকজন বন্ধু মিলে তাকে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলেন। কিন্তু লিটনের স্ত্রী সীমা রায় মোহনগঞ্জে চাকুরিরত থাকায় আসতে দেরি হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া ছয়টার দিকে আ্যাম্বুলেন্স যোগে ময়মনসিংহ রওয়ানা দেন। ময়মনসিংহ পৌঁছার পর পরই লিটন মারা যান। তার মৃত্যুতে জেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

নেত্রকোনা পৌর শহরের সাতপাই নদীর পাড় এলাকার বাসিন্দা লিটন সাংবাদিকতা ছাড়াও শিল্পকলা একাডেমি ও শিশু একাডেমির যন্ত্রী প্রশিক্ষক ছিলেন। লিটন ধর গুপ্ত নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং জেলা টেলিভিশন ফোরামের সাধারণ সম্পাদক ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply