কুড়িগ্রামে চব্বিশ ঘণ্টায় ৭ জনের অস্বাভাবিক মৃত্যু

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের গত ২৪ ঘণ্টায় তিন উপজেলায় শিশুসহ ৭ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এরমধ্যে শুক্রবার ৫টি এবং শনিবার ২টি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে।

শনিবার সকালে উলিপুর উপজেলায় এক স্কুল ছাত্রী এবং এক পঞ্চাশ উর্দ্ধ পৌঢ় আত্মহত্যা করেছেন। উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের মুক্তিযোদ্ধা জাবেদ মণ্ডলের দশম শ্রেণী পড়ুয়া মেয়ে আঞ্জু খাতুন (১৫) তার শয়ন কক্ষে রশিতে ঝুঁলে আত্মহত্যা করে।

বুড়াবুড়ি ইউনিয়নের বালাজন গ্রামের বাসিন্দা মনরঞ্জন রায় (৫০) পারিবারিক কলহের কারণে নিজ ঘরে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এছাড়াও শুক্রবার বিকেলে ধরনিবাড়ি ইউনিয়নের দিগরটারী গ্রামের আব্দুল মালেক লাভলুর ছেলে মাসুদ মিয়া (১৯) গাছ থেকে আম পাড়তে গিয়ে মারাত্মক আহত ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

অপরদিকে একই দিনে সকালে ফুলবাড়ী উপজেলায় গঙ্গারহাটে নব-নির্মিত আধা পাঁকা ভবনের নির্মানাধীন সেফটি ট্যাংকের পানির বিষক্রিয়ায় আল আমিন (২৫) এবং সুজন মিয়া (৩৫) নামে দু’জনের মৃত্যু ঘটে। ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের ভোটহাট গ্রামে শামসুল হকের ১৪ মাসের পুত্র সন্তান ফাহাদ হোসেন বাড়ির পুকুরের পানিতে পড়ে মারা যায়।

সোনাহাট ইউনিয়নের সোনাহাট গ্রামের বাসিন্দা খয়বর আলীর পুত্র টুটুল মিয়া (১০) বেড়াতে গিয়ে পুকুরের পানিতে মারা যায়। স্ব-স্ব উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply