রিয়েলমির ফাইভজি ফোনে সুপার জুম

|

ফাইভজি কানেক্টিভিটিসহ নতুন ফোন আনল রিয়েলমি। এটি রিয়েলমি এক্স থ্রি। এই ফোনে সুপার জুম ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোনে থাকছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সঙ্গে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। নতুন ফোনে রয়েছে অ্যানড্রয়েড টেন অপারেটিং সিস্টেম আর সঙ্গে থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৬৫ জি চিপসেট।

মোট তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে রিয়েলমি এক্স থ্রি। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ আর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

ফোনটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। এর সঙ্গে এলইডি ফ্ল্যাশ, এইচডি ও প্যানোরোমা মোড আর ক্যামেরায় থ্রি এক্স সুপারজুমের সুবিধা। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সরের ডুয়াল ক্যামেরা সেটআপ।

ব্যাকআপের জন্য ফোনটিতে ৪১০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০ আর জিপিএস-এর সুবিধা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply