মাদারীপুরে নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

|

মাদারীপুরে নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

রাজৈর থানা, মাদারীপুর।

স্টাফ রিপোর্টার:

মাদারীপুরে নিখোঁজের ৩ দিন পর ধনঞ্জয় বাড়ৈ (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের হিজলবাড়ি বিলের কচুরিপানায় ঢাকা একটি ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ধনঞ্জয় উপজেলার কদমবাড়ি দিঘীরপাড় গ্রামের ধলু বাড়ৈর ছেলে।

নিহত ধনঞ্জয়ের ফুফাতো ভাই আনন্দ বাড়ৈ বলেন, সুজন ও রবিন মাছ ধরার কথা বলে ডেকে নিয়ে যাওয়ার পর থেকেই নিখোঁজ ছিল ধনঞ্জয়। এদিকে ধনঞ্জয় কদমবাড়ি বাজারে স্বর্ণের গহনার ডিজাইনার ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, ধনঞ্জয় বাড়ৈকে মঙ্গলবার রাত ৮টার দিকে পার্শ্ববর্তী হিজলবাড়ির বিলে মাছ ধরার কথা বলে দুই বন্ধু রবিন (২০) ও সুজন (১৮) ডেকে নিয়ে যায়। এরপর থেকে ধনঞ্জয় নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজির পর শুক্রবার সকালে হিজলবাড়ি বিলের কচুরিপানায় ঢাকা একটি ডোবা থেকে ধনঞ্জয় বাড়ৈর লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে অন্যত্র হত্যা করে লাশ গুম করার জন্য বিলে ফেলে কচুিরপানা দিয়ে ঢেকে রেখেছে হত্যাকারীরা। এছাড়া এই হত্যার পর থেকে ধনঞ্জয়ের দুই বন্ধু পলাতক আছে। তবে হত্যাকাণ্ডের কোনও কারণ জানা যায়নি। এছাড়া পুলিশ হত্যাকারীদের আইনের আওতায় আনার জোর চেষ্টা চালাচ্ছে।









Leave a reply