ফেনীর ৭ এলাকায় চলছে লকডাউন

|

ফেনী প্রতিনিধি:

করোনার প্রকোপ ঠেকাতে ফেনী শহর, দাগনভূঞা ও ছালনাইয়াসহ ৭ এলাকা লকডাউন ঘোষণা করেছে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন।

ছাগলনাইয়া উপজেলার ছাগলনাইয়া পৌরসভার সবক’টি ওয়ার্ড আজ শুক্রবার ভোর ৬টা থেকে লকডাউন শুরু হয়েছে। চলবে ২৫ জুন রাত ১২টা পর্যন্ত। এছাড়া ফেনী পৌরসভার দু’টি এলাকা ও দাগনভূঞার ৪টি এলাকা গতকাল বৃহস্পতিবার থেকে লকডাউন চলছে। এ সংক্রান্ত পৃথক অফিস আদেশ জারি করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, লকডাউন বাস্তবায়নে স্থানীয় প্রশাসন মাঠে কাজ করবে। ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের স্বাক্ষরিত আদেশে বলা হয়, প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় ছাগলনাইয়া পৌরসভার ৯টি ওয়ার্ড শুক্রবার ভোর থেকে ২৫
জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা স্বাক্ষরিত আদেশে বলা হয়, প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ন্ত্রণের লক্ষ্যে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় শহরের ১০ নং ওয়ার্ড ও রামপুর এলাকা লকডাউন ঘোষণা করা হয়। ১১ জুন ভোর ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লকডাউন চলবে।

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হোসেন স্বাক্ষরিত আদেশে বলা হয়, দাগনভূঞা পৌরসভা, রাজাপুর, পূর্বচন্দ্রপুর ও ইয়াকুবপুর ইউনিয়নে বহিরাগত (অন্য এলাকার) কোনো লোকজন প্রবেশ করতে বা লকডাউন ঘোষিত এলাকার লোকজন অন্য কোনো এলাকায় যেতে পারবে না।
কঠোর স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও কৃষিপণ্যের দোকান ব্যতীত সকল দোকান বন্ধ থাকবে। তবে ওষুধের দোকান সার্বক্ষণিক খোলা রাখা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply