মাদারীপুরে ট্রাকের সাথে নসিমনের ধাক্কা, নিহত ২

|

স্টাফ রিপোর্টার:

মাদারীপুরে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই ট্রাকের সাথে নসিমনের ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো একজন। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের জেলার রাজৈর উপজেলার শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামের সাজাহান মুন্সীর ছেলে নসিমন চালক সোহেল মুন্সী (৩৮) ও একই উপজেলার উত্তর দুধখালী গ্রামের নুর উদ্দিন খলিফার ছেলে ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫)।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে জেলার রাজৈর উপজেলার শিমুলতলা এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল এলপি গ্যাস বোঝাই একটি ট্রাক। সকালে ওই ট্রাকটিকে একটি যাত্রীবোঝাই নসিমন সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নসিমনের চালক সোহেল মুন্সী ও যাত্রী সেলিম খলিফা নিহত হয়। এ সময় নুর মোহাম্মম নামে আরো একজন আহত হন। তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ দ্বীন মোহাম্মদ জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এলপি গ্যাস বোঝাই ট্রাকটি ও নসিমনটি জব্দ করা হয়েছে।









Leave a reply