তেল চুরির অপরাধে কিশোর নির্যাতনের ঘটনায় ৪ জন গ্রেফতার

|

তেল চুরির অভিযোগে পা দিয়ে গলা চেপে ধরে কিশোরকে নির্যাতন

চুরির অভিযোগে কিশোরকে এইভাবে নির্যাতন করা হয়

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে তেল চুরির অপরাধে কিশোর নির্যাতনের ঘটনায় জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী লালসহ ৪ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

লালমনিরহাট শহরের প্রাণকেন্দ্র মিশন মোড়ে চুরির অভিযোগে মমিনুল নামে এক কিশোরকে অমানবিকভাবে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়। এই ঘটনায় মঙ্গলবার মধ্যরাতেই আশরাফ আলী লাল নামের ওই ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

মমিনুল সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ইটাপোতা গ্রামের নুর মোহাম্মদের ছেলে। এর আগে রাত দশটার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি আপলোড করার পর তা দ্রুত ভাইরাল হয়ে যায়। আশরাফ আলী লাল আদিতমারী উপজেলার কমলবাড়ি ইউনিয়নের মৃত আহমদ আলীর ছেলে।

এদিকে ভাইরাল হওয়া ২ মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরও দুই তিনজন কিশোরটিকে বারবার মাটিতে ফেলে বেধড়ক মারধর এবং পা দিয়ে মুখ ও গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেনি।

জানা যায়, পেশায় ব্যবসায়ী আশরাফ আলী জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক। শহরের মিশন মোড়ে তার মালিকানাধীন সীমান্ত শপিং কমপ্লেক্সের নিচতলায় মঙ্গলবার সকালের দিকে নির্যাতনের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভবনের নিচে থাকা একটি ইজিবাইক থেকে তেলের একটি জারিকেন চুরির অপরাধে ওই কিশোরকে প্রথমে আটক করে কয়েকজন। পরে তাকে ভবন মালিক আশরাফ আলী লালের হাতে তুলে দেয়া হলে তিনিসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় কিশোরটিকে নির্যাতন শুরু করেন।

পুলিশ জানিয়েছে, ভিডিও ভাইরাল হওয়ার পর মঙ্গলবার রাত দেড়টার সময়ে প্রধান অভিযুক্ত আশরাফ আলী লালকে আটক করা হয়েছে। এ ঘটনায় কিশোর মমিনুল ইসলাম (১৭) বাদি হয়ে আজ সদর থানায় মামলা দায়ের করেন। এতে আশরাফ আলী লালসহ অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামি করা হয়। গ্রেফতার হওয়া আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান সদর থানার ওসি মাহফুজ আলম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply