ফুটবল খেলা নিয়ে কথা-কাটাকাটির জেরে মাদ্রাসাছাত্র খুন

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ীতে খেলা নিয়ে কথা-কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের ছুরির আঘাতে সাইমন নামে এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছে।

জানা যায়, মঙ্গলবার আসরের নামাজের পর আলোকপাড়া গ্রামের বিলে নিহতের বড় বাড়ি ও আশরাফ আলী বেপারী বাড়ির ছেলেদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়া ও কথা-কাটাকাটি হয়। এরপর সাইমন ও তার ভাই শিমুল মাগরিবের নামাজের পর বাজারের দিকে যাওয়ার সময় ওই ঘটনার জের ধরে মীর হোসেনসহ তার সহযোগীরা ধারালো ছুরি দিয়ে তাদের দুভাইকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

এসময় তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসক সাইমনকে মৃত ঘোষণা করে। এবং তার ভাই শিমুল গুরুতর আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

নিহত মোঃ সাইমন ও আহত শিমুল সোনাইমুড়ী থানার পৌরসভার ৫ নং ওয়ার্ডের আলেকপুর শামসুদ্দিন এর ছেলে। নিহত সাইমন সোনাইমুড়ি আলিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র। এ দিকে হামলাকারী মীর হোসেন (২০) একই ওয়ার্ডের এছহাক মিয়ার ছেলে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ জানান, এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ। একই সাথে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য জন্য মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply