সাদুল্লাপুরে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরে করোনায় আক্রান্ত হয়ে নুরুল আমিন সরকার (৬৮) নামে একজনের মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নে ভাতগ্রাম বাজারের নিজ বাড়িতে মারা যান তিনি। নুরুল আমিন সরকার ওরফে ফুল মিয়া ওই গ্রামের মৃত্যু শুকুর উদ্দিনের ছেলে। তিনি রংপুর সুগার মিলের কর্মচারী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম রেজানুল ইসলাম বাবু জানান, নুরুল আমিন বাড়ি আর বাজারে আসা যাওয়া করতেন। কিন্তু কিভাবে তিনি করোনা সংক্রমিত হলেন তা জানা যায়নি। সোমবার বিকেলে নিজ বাড়িতে মৃত্যুর পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নমুনার পরীক্ষার ফলাফলে তার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। রাত পৌনে ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যু নুরুল আমিনের ছেলে রুহুল বাবু জানান, বাবা কিভাবে করোনায় আক্রান্ত হয়েছেন তা কারো জানা নেই। তবে শারীরিক অসুস্থবোধ করায় গত ১ জুন সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করেন চিকিৎসকরা। এরপর থেকে নিজ বাড়িতে থাকার পর সোমবার বিকেল মারা যান তিনি।

জেলায় ৮ জুন পর্যন্ত ৮১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে চারজনের মৃত্যু হয়েছে। আইসোলেশনে চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন।









Leave a reply