করােনায় আনসার বাহিনীর আরও ১ সদস্যের মৃত্যু

|

মৃত্যুবরণকারী আনসার সদস্য আব্দুস সােবাহান

করােনা আক্রান্ত হয়ে নতুন করে ২৪ ঘণ্টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আরও ১ জন সদস্য মৃত্যুবরণ করেছেন। সোমবার এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আনসার এ তথ্য নিশ্চিত করে।

মৃত্যুবরণকারী আনসার সদস্য আব্দুস সােবাহানের বাড়ি বগুড়া জেলার সােনাতলা উপজেলার উত্তর কালাইহাটি গ্রামে। তার পিতার নাম মরহুম মােবারক। মৃত্যুর পূর্বে তিনি হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে কর্মরত ছিলেন।

গত ২২ মে তিনি করােনায় আক্রান্ত হয়ে বগুড়ার মোহন আলী হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টায় তিনি মৃত্যুবরণ করেন। এই নিয়ে এ বাহিনীতে কৱােনায় আক্রান্ত হয়ে মােট ০২ জন সদস্য প্রাণ হারালেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাল, এনডিসি, পিএসসি, জি এর নির্দেশে সরকারি নির্দেশনা অনুসরণ করে মৃত মােঃ আব্দুস সােবহানকে তার গ্রামের বাড়ি বগুড়ায় দাফন করা হয়।

মহাপরিচালকের পক্ষে বগুড়ার জেলার জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম স্বাস্থ্য অধিদপ্তরের জারিকৃত প্রটোকল অনুযায়ী আব্দুস সােবাহান এ রদাফন কাজ সম্পন্ন করেন। উল্লেখ্য, আজ পর্যন্ত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সর্বমােট ৪১৮ জন করােনায় আক্রান্ত হয়ছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন মােট ২৪২ জন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply