ঠাকুরগাঁওয়ে দুলালী হত্যার আসামি মহব্বত আলী গ্রেফতার

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে দুলালী (২৭) নামে এক নারীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মহব্বত আলী (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকাল সাড়ে ৩টায় ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার কামাল হেসেন।

গ্রেফতারকৃত মহব্বত আলী ঠাকুরগাঁও সদর উপজেলা বড়গাঁও এলাকার মৃত জমীর উদ্দীনের ছেলে। এর পূর্বে গত ১ জুন দুপুরে সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহরপাড়া গ্রামের ফেসরাডাঙ্গী ব্রিজ সংলগ্ন একটি বাগানের ভেতর থেকে দুলালীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কামাল হেসেন জানান, প্রায় তিনমাস পূর্বে মহব্বত আলীর সাথে পরিচয় হয় দুলালীর। এরপর মোবাইলে কথা বলতে বলতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

তিনি আরও জানান, গত ২৮ মে সন্ধ্যায় মহব্বত দুলালীকে নিয়ে ফেসরাডাঙ্গী ব্রিজ এলাকায় ঘুরতে বের হয়। এ সময় দুলালী মহব্বতকে বিয়ের জন্য চাপ দিলে কথা বার্তার এক পর্যায়ে মহব্বত দুলালীকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে এবং ঘটনাস্থল সংলগ্ন বাগানের জঙ্গলে তাকে মাটিচাপা দেয় ও দুলালীর হাতে থাকা মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র জঙ্গলেই ফেলে দিয়ে আসে। পরে ১ জুন দুপুরে স্থানীয় লোকজন মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে দুলালীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি মহব্বত আলী ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদান করে নিজের দোষ স্বীকার করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply