হাসপাতালে নিতে আসায় দা নিয়ে ধাওয়া করোনা রোগীর!

|

করোনা রিপোর্ট পজেটিভ আসায় হাসপাতাল থেকে নিতে আসে এক যুবককে। কিন্তু ওই করোনা রোগী কিছুতেই হাসপাতালে যাবেন না। কখনও ঝোপের আড়ালে লুকিয়ে পড়েন কখনও গাছে উঠেন। একপর্যায়ে দা নিয়ে ধাওয়া দেয় পুলিশ ও স্বাস্থ্য কর্মীদের। এভাবে চলে পাঁচ ঘণ্টা। এ ঘটনা ভারতের পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ারে। খবর আনন্দবাজার।

জানা যায়, গত মাসের ২২ তারিখ মহারাষ্ট্র থেকে বাড়ি ফিরলে কোয়ারেন্টাইনে রাখা হয় ওই যুবককে। ২৭ মে তার নমুনা নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়। এদিকে ৫ জুন ১৪ দিন হয়ে যাওয়ায় তাকে কোয়ারেন্টাইন কেন্দ্র থেকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু রোববার তার রিপোর্ট পজেটিভ আসে। এর পরে যুবককে কোভিড হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স আসে। স্বাস্থ্যকর্মীরা তাকে গাড়িতে উঠতে বললে তিনি যেতে অস্বীকার করেন। ওই যুবক ক্ষেপে গিয়ে পুলিশকর্মী ও স্বাস্থ্যকর্মীদের দিকে ধারালো দা নিয়ে তেড়ে আসেন। এরপর পুলিশকর্মীরা জোর করলে ছুটে পালিয়ে কখনও ঝোপের আড়ালে লুকিয়ে পড়েন, কখনও গাছে উঠে পড়েন। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এরকম চলতে থাকে।

পরে অনেক বুঝিয়ে ওই যুবককে হাসপাতালে নিয়ে যেতে সক্ষম হন পুলিশ এবং স্বাস্থ্যকর্মীরা। তবে যুবকের শর্ত ছিলো, নতুন জামা-প্যান্ট দিতে হবে এবং আলাদা ঘরে রেখে চিকিৎসা করাতে হবে তাকে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply