চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা খুন

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার রামদার আঘাতে ভাতিজার মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের বড় বালিয়া গ্রামে এই ঘটনা ঘটে। রাত আড়াইটার দিকে ঢাকা নেয়ার পথে এ্যাম্বুলেন্সেই মারা যায় ভাতিজা।

নিহত হামিদ খাঁন (২৫) বড় বালিয়া গ্রামের মহিউদ্দিন খাঁনের ছেলে। অভিযুক্ত ওই চাচার নাম আইয়ুব খাঁন। নিহত হামিদ সরকারি একটি প্রকল্পে ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন।

গট্টি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু জানান, ‘জমি নিয়ে চাচা আইয়ুব খাঁনের সাথে বেশ কিছুদিন যাবত হামিদ খানের পরিবারের বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে ভাতিজার ওপর রামদা নিয়ে হামলা চালায় চাচা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে তার অবস্থার আরো অবনতি হলে ঢাকা নেওয়ার পথে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।’

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, থানা পুলিশ ব্যাপারটি সকালে জানার সাথে সাথে ওই বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply