করোনা হয়েছে ভেবে আত্মহত্যা!

|

????????????????????????????????????

করোনায় আক্রান্ত ভেবে ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে ৩ সন্তানের জনক সুজন দেওয়ানজি। শনিবার সকালে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার কধুরখীল গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় জলিল আম্বিয়া কলেজের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ৩৬ বছরের সুজন ওই কলেজের পার্শ্ববর্তী হরি চৌকিদার বাড়ির টুন্টু দেওয়ানজির ছেলে।

কধুরখীল ইউনিয়ন পরিষদের সদস্য মৃণাল কান্তি বিশ্বাস টিটু জানান, কয়েকদিন ধরে সুজন জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন। পরিবারের সদস্যদের থেকে আলাদাও থাকছিলেন। দুদিন আগে স্ত্রীকে জানান, তিনি মনে হয় করোনায় আক্রান্ত। বিষয়টি নিশ্চিত হতে পরিবারের সদস্যরা শনিবার সকালে তার করোনা পরীক্ষার উদ্যোগ নেন। সকালে বোয়ালখালী উপজেলা হাসপাতালে নেয়ার জন্য সুজনকে খোঁজ করলে বাড়িতে পাওয়া যায় না। পরে খবর পাওয়া যায় বাড়ি থেকে ৫০০ গজ দূরের জলিল আম্বিয়া কলেজের পাশে মরদেহ পড়ে আছে। কলেজের ৫ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের।

ঘটনাস্থল পরিদর্শন করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম জানান, প্রাথমিক আলামত দেখে মনে হচ্ছে এটি আত্মহত্যা। করোনা নিয়ে ভীতির কারণে ঘটনা ঘটতে পারে বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

টিবিজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply