তিন জনপ্রতিনিধিসহ নয় জুয়াড়ি আটক

|

স্টাফ রিপোর্টার:

নেত্রকোণার কেন্দুয়ায় তিন জনপ্রতিনিধিসহ নয় জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের সাউদপাড়া মহল্লার এনামূল হকের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

এসময় জুয়ার আসর থেকে এক লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা ও ছয় প্যাকেট তাস জব্দ করে পুলিশ। এ ঘটনায় কেন্দুয়া থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন- কেন্দুয়া পৌরসভার সাউদপাড়া মহল্লার বাসিন্দা ও ৫নং ওয়ার্ডের কমিশনার আনিসুর রহমান রতন (৪৫), চন্দ্রগাতি মহল্লার বাসিন্দা ও ৯নং ওয়ার্ডের কমিশনার আব্দুল কাইয়ুম (৪০), সাউদপাড়া মহল্লার মোতালেব তালুকদারের ছেলে হায়দার আলী (৩৯), আরামবাগ মহল্লার আব্দুর রউফের ছেলে জুয়েল মিয়া (৪১), কান্দিউড়া ইউপির দিগলকুশা গ্রামের ইউপি সদস্য আবু হারেছ (৪২), ছিলিমপুর গ্রামের আবু তাহেরের ছেলে মস্তোফা (৩৯), সাজিউড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রতন মিয়া (৩৬), মাসকা ইউপির পিজাহাতি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে রেজাউল হাসান সুমন (৪০) ও পাশ্ববর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিল্লাল হোসেন (৩৫)।

তারা আন্তঃজুয়াড়ি চক্র দাবি করে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, তারা বিভিন্ন সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায়। তাদের নেটওয়ার্ক অনেক বড় হওয়ায় বিভিন্ন জেলার জুয়াড়িদের খবর দিয়ে অনায়াসেই নিয়ে আসে তারা। এই চক্রটিকে ধরার জন্যে বহুদিন ধরে চেষ্টা করে আসছিলেন বলে জানান ওসি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply