দেশের আরেক সংসদ সদস্যের করোনা শনাক্ত

|

দেশের আরেক সংসদ সদস্যের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার:

দেশের আরেক সংসদ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। তিনি হলেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ ফরিদুল হক খান দুলাল। তিনি বিগত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিজয়ী হয়েছিলেন।

এর আগে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন নওগাঁ-২ (পত্নীতলা ও ধামইরহাট) আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার। তবে এরই মধ্যে তিনি করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।

জানা গেছে, সংসদ সদস্যসহ জামালপুরে একদিনেই নতুন করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান জানান, বুধবার ময়মনসিংহ পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় জামালপুরের ৫৭ জনের কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ে। এদের মধ্যে ৩ জনের ফলোআপ রিপোর্ট হওয়ায় নতুন আক্রান্তের সংখ্যা ৫৪ জন।

নতুন আক্রান্তদের মধ্যে ইসলামপুরে সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল ছাড়াও একই উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজীনা আক্তারসহ ইসলামপুর উপজেলাতেই আক্রান্ত হয়েছেন ১৭ জন। এছাড়া বকশীগঞ্জে ১৮, সদরে ৮, দেওয়ানগঞ্জে ৩, মাদারগঞ্জে ২, মেলান্দহে ১ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩০৭ জন। জামালপুরে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪ জন ও সুস্থ হয়েছেন ১৩২ জন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply