ফেনীতে করোনা উপসর্গ নিয়ে ‘নিঃসঙ্গ’ মৃত্যু, পরিবারের দাবি ভুল ব্যাখ্যা হয়েছে

|

ফেনী প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীর ভাদাদিয়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে সাহাব উদ্দিন নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় পরিবার ও স্বজনদের ভিন্ন বক্তব্য পাওয়া গেছে। ‘সাহাব উদ্দিনের মৃত্যুর সময় স্বজনরা পাশে ছিল না’ গতকাল মঙ্গলবার জাতীয় দৈনিক, ইলেকট্রনিক্স মিডিয়া ও নিউজ পোর্টালে স্থানীয় চেয়ারম্যানের বরাত দিয়ে যে বক্তব্য গণমাধ্যমে এসেছে তা মিথ্যা বলে দাবি করেছে সাহাব উদ্দিনের স্ত্রী নেহার আক্তার।

তিনি বলেন, ‘মৃত্যুর আগেও আমরা তার (সাহাব) সাথে ছিলাম। তাকে রান্না করে ভাত খেতে দিয়েছি। গায়ে কাপড় পরিয়ে দিয়েছি। আমার শ্বাশুড়ির কোলের ওপর আমার স্বামী মারা গেছে। তার মৃত্যুর পর একজন ডাক্তার এসে বলেছে সেখানে কেউ যেন না থাকে। সেজন্য আমরা মৃত্যুর পর সরে গেছি। অথচ স্থানীয় মতিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান রবিউজ্জামান বাবু বলেছে মৃত্যুর সময় কেউ না থাকাতে ছটফট করতে করতে মৃত্যু হয়েছে। এসব বক্তব্য সত্য নয়। চেয়ারম্যান কেন এসব মিথ্যা বক্তব্য দিয়েছে আমাদের জানা নেই। আশ-পাশের মানুষ আসেনি। তারা যদি না আসে তাহলে আমাদের কী করার আছে। আমরাতো এখনো ঘরে আছি। আমরা চেয়ারম্যানের সাথে কী অন্যায় করেছি? চেয়ারম্যান কেন ফেসবুকে, সাংবাদিকদের কাছে আমাদের নামে মিথ্যা বলে আমাদেরকে ছোট করেছে? আমার স্বামী মারা গেছে আমরা এমনিতেই কষ্টে আছি। আবার আমাদের ওপর মিথ্যা দোষ ছাপাচ্ছে।’

সাহাব উদ্দিনের মেয়ের জামাতা মো. সেলিম বলেন, আমার শ্বশুর সাহাব উদ্দিনের জানাজা ও দাফনের সময় আমি ছিলাম। যারা বলছে আমরা ছিলাম না তারা সত্য কথা বলেনি। জানাযা ও কবর খোঁড়ার সময় আমি ও আমার শ্যালক সৌরভ ছিলাম।

প্রসঙ্গত, ফেনীর সোনাগাজীতে করোনা উপসর্গ নিয়ে সাহাব উদ্দিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্ট, জ্বরসহ করোনা উপসর্গে ভুগছিলেন। সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, রবিবার বিকেলে ওই ব্যক্তির কোভিড-১৯ টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply