অ্যাজমার চিকিৎসা নিয়েছেন প্রধান বিচারপতি; এখন সুস্থ আছেন

|

অ্যাজমার চিকিৎসা নিয়েছেন প্রধান বিচারপতি; এখন সুস্থ আছেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। ফাইল ছবি।

অ্যাজমাজনিত সমস্যার কারণে সম্প্রতি শারীরিক পরীক্ষা করিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তবে, তার শারীরিক অবস্থা ভালো আছে।

এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক যমুনা নিউজকে বলেন, মাননীয় প্রধান বিচারপতির অ্যাজমার সমস্যা আছে। এজন্য চেকআপ করেছিলেন। ২৩ মে ওনার করোনা টেস্ট করা হয়েছিলো। পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। এখন তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

বাংলাদেশ সুপ্রিমকোর্টের স্পেশাল অফিসার ও মুখপাত্র সাইফুর রহমান যমুনা নিউজকে বলেন, মাননীয় প্রধান বিচারপতি সুস্থ আছেন। তার পুরনো অ্যাজমা সমস্যার কারণে তিনি সিএমএইচ-এ ভর্তি হন। চিকিৎসকরা যথারীতি পরীক্ষা করেন এবং দেখেন যে, তার দেহের সোডিয়াম লেভেল যা থাকা দরকার, তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সে কারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণ এবং বিশ্রামে রাখা হয়। গত দু’দিনে তিনি হাসপাতালের কেবিনে থেকেই অন্তত ১শ ফাইলে সই দিয়েছেন। সুতরাং তার স্বাস্থ্যগত বিষয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই।

উল্লেখ্য, প্রধান বিচারপতি শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে গুঞ্জন সৃষ্টি হয়েছে। এ প্রেক্ষিতে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করে যমুনা নিউজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply