ক্রিকেটার সাব্বিরের বিরুদ্ধে পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের অভিযোগ

|

ক্রিকেটার সাব্বির রহমান রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নতাকর্মীকে মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩১ মে) বিকাল ৫টার দিকে রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় সাব্বিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, সাব্বির দু’একটা চড়-থাপ্পড় মেরেছেন বলে তিনি শুনেছেন। পরে টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে। স্থানীয়রাও বিষয়টি ফোন করে জানিয়েছেন। সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মিমাংসা করে দিতে চেয়েছেন।

স্থানীয়রা জানান, বিকালে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা নামের রাসিকের একজন পরিচ্ছন্নতাকর্মী। ওই সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকছিলেন। কিন্তু ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না। তিনি বাদশাকে দ্রুত সরতে বলেন। কিন্তু একটু দেরি হওয়ায় জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়। এরপর গাড়ি থেকে নেমেই চড়-থাপ্পড় মারতে থাকেন বাদশাকে।

এরপর পরিচ্ছন্নতাকর্মীও উত্তেজিত হয়ে পড়েন। জড়ো হন আশপাশের মানুষ। তখন সেদিক দিয়ে যাচ্ছিল পুলিশের টহল গাড়ি। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর পরিচ্ছন্নতাকর্মী বাদশা বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে গিয়ে অভিযোগ দেন। পরে কাউন্সিলর থানার ওসিকে ফোন করে বিষয়টি মিমাংসা করে দিতে চান।

জানতে চাইলে সাব্বির সাংবাদিকদের বলেন, মারধরের কোনো ঘটনা ঘটেনি। বাদশা আমার পরিচিত। আমি তাকে ব্যক্তিগতভাবে সহযোগিতা করি। লকডাউন চলা অবস্থায় তাকে ডেকে টাকা দিয়েছি। কিন্তু তার কাছ থেকে এমন আচরণ আমি প্রত্যাশা করিনি। ঘটনা কিছুই না, কিন্তু আমার শত্রুর অভাব নেই। তারা বিষয়টাকে বড় করার চেষ্টা করছে, যেন এক সময় সবাই বলে দোষ সাব্বিরেরই।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply