ভালো আছেন নারায়ণগঞ্জের মানবতাবাদী কাউন্সিলর মাকসুদুল আলম

|

নারায়ণগঞ্জের কাউন্সিলর মাকসুদুল আলম

করোনায় আক্রান্ত মৃতদের দাফন করা সেই মানবতাবাদী কাউন্সিলর নিজেই করোনা আক্রান্ত। তিনি এক ভিডিও বার্তায় বলেছেন তিনি এখন ভালো আছেন। তবে তার স্ত্রী লুনা অক্সিজেন সাপোর্টে আছেন।

তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন উপায়ে অনেকে তার খোঁজ খবর নিচ্ছেন এবং শুভ কামনা করেছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এবং তিনি সবার কাছে স্ত্রী ও নিজের জন্য দোয়া চেয়েছেন।

এছাড়া তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেন, তাদের লাশ দাফন কার্যক্রম চলমান আছে। আজ নারায়নগঞ্জ ও গাজীপুরে ২টি লাশ দাফন করা হয়েছে। এছাড়া, খাদ্য সামগ্রী বিতরণ, প্লাজমা সংগ্রহ, টেলিমেডিসিন সেবা, সবজি বিতরণসহ যাবতীয় কার্যক্রম অব্যাহত থাকবে। এবং তিনি সর্বক্ষণ ফোনে যোগাযোগ রাখার চেষ্টা করছেন। তার টিমের সদস্যরা এইসব কাজ চালিয়ে যাবেন।

উল্লেখ্য, ‘মানবতার ফেরিওয়ালা’ উপাধি পাওয়া এই কাউন্সিলর রোববার বিকেলে নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে ২২ মে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনায় আক্রান্ত হন। ২৮ মে কাউন্সিলর নিজেও পরীক্ষা করান, এতে তার করােনা পজেটিভ আসে।

প্রসঙ্গত, এ পর্যন্ত খোরশেদ ও তার টিম ৬১ টি লাশ দাফন ও সৎকার করেন। করোনার সময়ে এই কাউন্সিলরের কার্যক্রমের প্রশংসা দেশ ছাড়িয়ে বিশ্ব মিডিয়ায়ও উঠে আসে। তিনি ও তার স্ত্রী আক্রান্ত হলেও তার সব কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান তিনি।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply