গুরুদাসপুরে যুবকের পা কেটে নেয়ার ঘটনায় মামলা দায়ের

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে মিঠু মণ্ডল নামে এক যুবকের পা কেটে নেবার ঘটনায় মামলা দায়ের হয়েছে। রোববার সকালে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আহত মিঠু মণ্ডল খুবজিপুর গ্রামের সাইদুল মণ্ডলের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম ও এলাকাবাসী জানায়, উপজেলার খুবজিপুর গ্রামের সাইদুল মণ্ডলের ছেলে মিঠু মণ্ডলের সাথে যোগিন্দ্রনগর গ্রামের জালাল মণ্ডলের ছেলে তার ফুফাতো ভাই বাবু মণ্ডলের পারিবারিক বিরোধ চলে আসছিল।

শনিবার রাত ৯টার দিকে মিঠু মণ্ডল বাড়ি থেকে বের হয়ে খুবজিপুর বাজারে যাওয়ার পথে বাবু মণ্ডল ও তার সহযোগীরা তার পথরোধ করে। এ সময় মিঠু পালানোর চেষ্টা করলে বাবুসহ আরো কয়েকজন তাকে ধরে স্থানীয় ইউনিয়ন পরিষদের সামনে ধারালো অস্ত্র দিয়ে মিঠুর বাম পা কেটে বিচ্ছিন্ন করে দেয়। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত মিঠুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ঘটনার পর থেকে বাবু মণ্ডলসহ তার সহযোগীরা পলাতক রয়েছে। এ ঘটনায় আহত মিঠু মণ্ডলের বাবা সাইদুল মণ্ডল বাদী হয়ে মুল হোতা বাবু মণ্ডলসহ ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply