ফেনীতে খামারী কর্মচারীকে জবাই করে হত্যা

|

ফেনী প্রতিনিধি:

ফেনী শহরের পাটোয়ারী বাড়ির একটি গরুর খামারে এক যুবক কর্মচারীকে শনিবার সকালে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। সে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার মো. হোসেন আলীর ছেলে।

পুলিশ জানায়, শনিবার সকাল ১১ টার দিকে ফেনী শহরের রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেনের গরুর খামারের কর্মচারী সাগরকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খামার মালিক জানায়, সকাল ১০ টার পরেও মোবাইল ফোনে নিহত সাগরের সাথে তাদের কথা হয়। এরপর মোবাইল ফোন বন্ধ থাকায় তার খোঁজে খামারে আসলে তার থাকার ঘরের মেঝেতে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ সিআইডি, পিবিআই, গোয়েন্দা পুলিশের বিভিন্ন ইউনিট উপস্থিত হয়ে আলামত সংগ্রহ করেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত সাগর এই খামারে প্রায় ৮ বছর কর্মরত ছিল। গত আড়াই মাস আগে সাগর তার নিজ জেলা নেত্রকোণায় গিয়ে বিয়ে করেছিল। থানা পুলিশের পাশাপাশি সিআইডিও হত্যার রহস্য উদঘাটনে তদন্ত করছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বলেন, হত্যার রহস্য উদঘাটন করে আসামিদের আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ করছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply