ফ্ল্যাটের সঙ্গে বিপুল অঙ্কের খোরপোশ দাবি নওয়াজের স্ত্রী আলিয়ার

|

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও স্ত্রী আলিয়া সিদ্দিকী।

ভারতের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে স্ত্রী আলিয়ার সিদ্দিকীর অভিযোগের শেষ নেই। অভিযোগ-অভিমান থেকে দুজন দুজনের জীবন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

শুধু তাই নয় নওয়াজের বিরুদ্ধে মামলাও করেছেন আলিয়া। বিবাহ বহির্ভূত সম্পর্ক, পারিবারিক সহিংসতাসহ একাধিক অভিযোগ আনা হয়েছে নওয়াজের বিরুদ্ধে। এবার বিচ্ছেদ বাবদ বড় অঙ্কের খোরপোশ দাবি করেছেন আলিয়া।

জিনিউজের খবরে বলা হয়েছে, বিচ্ছেদের জন্য নওয়াজউদ্দিনের কাছে ৩০ কোটি রুপির দাবি করেছেন আলিয়া। ১০ কোটি নিজের জন্য, বাকি অর্থ দুই সন্তানের ভবিষ্যতের জন্য। পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে একটি ফ্ল্যাটও দাবি করেছেন তিনি।

বিচ্ছেদের মামলায় স্বামীর বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেছেন আলিয়া। আলিয়া জানায়, নওয়াজ তার গায়ে হাত না তুললেও যে ধরনের চিৎকার চেঁচামেচি করে অশান্তি করতেন, তা অসহনীয়। পাশাপাশি অভিনেতার মা-ভাইয়ের বিরুদ্ধেও হিংস্র আচরণের অভিযোগ করেন আলিয়া। নওয়াজের ভাই গায়ে হাতও তোলেন বলে অভিযোগ তার।

আলিয়া জানান, নওয়াজের কোনো বান্ধবী এলে তিনি বাড়ি থেকে বেরিয়ে যেতেন। তার সামনে দিয়েই বান্ধবীদের নিয়ে অভিনেতা ঘরে ঢুকতেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply