টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

|

উদ্ধারকৃত অস্ত্র ও গুলি।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে র‌্যাব সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ইসহাক (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। র‌্যাব এর দাবি নিহত ইসহাক রোহিঙ্গা ক্যাম্প ভিত্তিক ডাকাত দল জকির গ্রুপের সদস্য। সে উপজেলার সাবরাং ইউনিয়নের আছারবনিয়া এলাকার মো. মতলব এর ছেলে।

শুক্রবার ভোর রাতে মেরিন ড্রাইভ সংলগ্ন খোনকার পাড়া এলাকায় র‌্যাব-১৫ সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় ৩ র‌্যাব সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, মেরিন ড্রাইভ সংলগ্ন খোনকার পাড়া এলাকায় অস্ত্রধারী ডাকাত দলের অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি টিম অভিযানে যায়। এ সময় ডাকাত দলের সাথে র‌্যাবের গুলিবিনিময় হয়। একপর্যায়ে র‌্যাবের ৩ সদস্য ও ডাকাত দলের একজন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ ডাকাত সদস্যকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে র‌্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত ইসহাকের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাবের ওই কর্মকর্তা। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply