ঈদগাহ মাঠে খড় শুকানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

|

দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ফলে ক্ষতিগ্রস্ত একটি বাড়ি।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

করোনাভাইরাসের এই সময়ে লকডাউন ভেঙ্গে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাঁটিহাতা ও সরাইল সদর উপজেলার কুট্টাপাড়া এলাকার লোকজনের মধ্যে ঈদগাহ মাঠে খড় শুকানোকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে বাড়িঘর ও দোকানপাট ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বুধবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোডে দুইদল গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার ঢাকা সিলেট মহাসড়কের পূর্বপাশে ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা এবং খড় শুকানোকে কেন্দ্র করে খাটিহাতা এবং কুট্টাপাড়া এলাকার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি মীমাংসার জন্য উভয় পক্ষের লোকজন বসার কথা ছিল। বিষয়টি মীমাংসার আগেই বুধবার দুপুরে খাটিহাতা গ্রামের লোকজন অতর্কিত হামলা চালায় কুট্টাপাড়া এলাকার লোকজনের উপর। এই সময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধা ঘণ্টা চলে এই সংঘর্ষ। এসময় কয়েকটি বাড়িঘর ও দোকানপাটে লুটপাটের ঘটনা ঘটে।

এই ব্যাপারে সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল আহমেদ বলেন, দুই এলাকার লোকজনের মধ্যে ঈদগাহ মাঠে খড় শুকানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।









Leave a reply