দুর্যোগের সময়ে বিএনপির রাজনীতি আইসোলেশনে থাকে: কাদের

|

ফাইল ছবি।

যেকোন দুর্যোগে নিরাপদ দুরত্বে অবস্থান করাই হচ্ছে বিএনপির রাজনীতি- বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আজ বিকেলে তাঁর সরকারি বাসভবনে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে এসব কথা বলেন। এসময় তিনি বলেন, তাদের (বিএনপির) রাজনীতি এখন আইসোলেশনে থাকে। কাদের বলেন, লকডাউনের নামে জনগণের জীবনকে স্তব্ধ করার পাশাপাশি জীবিকা রুদ্ধ করে অর্থনৈতিক স্থবিরতা সৃস্টির অপকৌশলই বিএনপির মনের কথা। তিনি বলেন, শেখ হাসিনা সরকার দক্ষতা ও সাহসিকতা এবং অভিজ্ঞদের সাথে আলোচনা করেই জীবন ও জীবিকার ভারসাম্য তৈরি করার চেষ্টা করছেন।

তিনি আরও বলেন,অন্ধকার সুড়ঙ্গ দেখে ভয় পাবার কোন কারণ নেই, সুড়ঙ্গ শেষেই রয়েছে আশার আলো। সকলকে ধৈর্য ধারনের আহবান জানিয়ে তিনি বলেন, কঠোরভাবে সামাজিক দুরত্ব মেনে চলতে হবে এবং মনে সাহস রাখতে হবে। দুর্যোগের এ অমানিশায় পাশে আছেন একজন শেখ হাসিনা, যিনি আলো হাতে আঁধারের কান্ডারী।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আন্দোলন ও সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপির নেতারা সবসময় ঝাঁঝালো কিছু শব্দ চাতুর্য্যের মাধ্যমে প্রয়োগ করে ফায়দা হাসিলের অপচেষ্টা করে। মির্জা ফখরুল সমন্বয়হীনতা কথা বলে কি বোঝাতে চেয়েছেন- তা স্পষ্ট না করে বরাবরের মতো কথামালার চাতুরি দিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply