ভক্তদের জন্য মুশফিকের ‘সারপ্রাইজ’

|

ভক্তদের জন্য মুশফিকের 'সারপ্রাইজ'

ভক্তদের জন্য মুশফিকের 'সারপ্রাইজ'

আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৫ বছর পার হয়েছে ‘মি. ডিপেন্ডেবল’ খ্যাত মুশফিকুর রহিমের। আগেই জানিয়েছিলেন তিনি, বিশেষ এই দিনকে স্মরণীয় করে রাখতে মঙ্গলবার রাত ১০টায় বিশেষ ঘোষণা দিতে আসবেন ফেসবুক লাইভে। সময়মতো ঠিকই ‘সারপ্রাইজ’ নিয়ে হাজির হন তিনি।

বিশেষ ঘোষণায় মুশফিক জানিয়েছেন, শিগগির তার স্বপ্নের ‘এমআর১৫ ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করতে যাচ্ছেন। মাশরাফী-সাকিবদের মতো মুশফিকও কল্যাণমূলক কাজের জন্য ফাউন্ডেশন করছেন তাই নয়, এই ফাউন্ডেশনের লোগোর নকশা আহ্বান করেছেন ভক্তদের কাছেই। শুধু তাই নয়, লোগো নকশার প্রতিযোগিতায় বিজয়ী পাঁচ ভক্তের জন্য বিশেষ পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

মুশফিক বলেন, ক্যারিয়ারজুড়ে আপনারা আমার শক্তি ছিলেন। আপনাদের কাছে এমআর১৫ ফাউন্ডেশনের একটি লোগো নকশা আহ্বান করছি। পাঠানো নকশা থেকে আমি সেরা পাঁচটা নির্বাচন করব। এই পাঁচজন ঢাকায় যেকোনো একটি পাঁচ তারকা হোটেলে আমার সঙ্গে নৈশভোজের সুযোগ পাবেন। সেটি অবশ্যই করোনা পরিস্থিতি ঠিক হয়ে গেলে। পাঁচজনের মধ্যে (চূড়ান্ত বিজয়ী) একজন আমার অটোগ্রাফসহ জার্সি পাবেন। তার লোগোটি আমার এমএর১৫ ফাউন্ডেশনের লোগো হিসেবে ব্যবহার হবে।

কোথায়, কীভাবে, কত দিনের মধ্যে লোগো পাঠাতে হবে, শিগগির সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে দেবেন মুশফিক। বিশেষ এই দিনে ১৫ বছরের দীর্ঘ যাত্রায় যাদের পাশে পেয়েছেন সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মুশি।

সফল এই উইকেটকিপার ব্যাটসম্যান বলেছেন, ঠিক এই দিনে ১৫ বছর আগে লর্ডসে বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট খেলতে নেমেছিলাম। দেখতে দেখতে ১৫টি বছর কেটে গেল। আপনাদের দোয়া ও আল্লাহর বিশেষ রহমতে যতটুকু অর্জনের সুযোগ হয়েছে, প্রাণ থেকে আপনাদের ধন্যবাদ জানাই। যাত্রাটা খুব একটা সহজ ছিল না। পুরো যাত্রায় যারা আমার সঙ্গে যাঁরা ছিলেন, নিঃস্বার্থভাবে সমর্থন দিয়েছেন, তাঁদের ধন্যবাদ জানাচ্ছি।

মুশফিকের আশা সামনের দিনেও এই সমর্থন অব্যাহত থাকবে। বললেন, আমার জন্য দোয়া করবেন। গত ১৫ বছর যেভাবে দিতে পেরেছি, সামনে যেন তার চেয়ে ভালো কিছু ইনিংস উপহার দিতে পারি। বিশ্বের দরবারে বাংলাদেশকে যেন আরও সম্মানিত করতে পারি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply