আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ-গুলি বর্ষণ, ইউপি চেয়ারম্যান আটক

|

মৃত্যুর মিছিল ঠেকাতে দেশে কারফিউ জারির আহ্বান দুলুর

স্টাফ রিপোর্টার:

নাটোরের গুরুদাসপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন গ্রুপ ও স্থানীয় নেতা বজলুর রশীদ গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় মতিন গ্রুপের সদস্যরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ ও বাড়ী ভাংচুর করে। এ ঘটনায় ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার ধারাবারিষা ইউনিয়েনের ঝাউপাড়া বিন্দাগ্রামে এই ঘটনা ঘটে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম ও স্থানীয়রা জানান, করোনা ভাইরাস সংক্রমণ শুরু থেকে ত্রাণ বিতরণ নিয়ে ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী বজলুর রশীদের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকেলে চেয়ারম্যান গ্রুপ ও বজলুর রশীদ গ্রুপের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান গ্রুপের সমর্থকরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে মতিন গ্রুপের সমর্থকরা বজলুর রশীদের বাড়ীতে হামলা করে ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং এলাকায় পুলিশ মোতায়েন করে।

এ ঘটনায় ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply