কাঁচপুরে এ্যাম্বুলেন্সের ধাক্কায় ২ রিকশাচালক নিহত

|

স্টাফ রিপোর্টার:

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে একটি এ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই রিকশাচালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ মে) দুপুর পৌনে তিনটায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ দুর্ঘটনার জন্য দায়ী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এ্যাম্বুলেন্সটিকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলার চারাইল থানার বরহা গ্রামের আহাদ মিয়া (৩৫) এবং নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার দর্জিপাড়া গ্রামের আবুল কাফি (৫০)। নিহত দুইজন রিকশাচালক এবং কাঁচপুর ও মদনপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ঢাকামুখী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি দ্রুতগামী এ্যাম্বুলেন্স কাঁচপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পর পর দুইটি রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে রিকশা দুইটি এবং এ্যাম্বুলেন্সটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গুরুতর আহত হন রিকশা দুইটির চালক দুইজন। দুর্ঘটনার পর স্থানীয়রা এসে আশংকাজনক অবস্থায় দুইজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধারসহ এ্যাম্বুলেন্স টি আটক করে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোজাফফর হোসেন জানান, ঘাতক এ্যাম্বুলেন্সের চালককে আটকের চেষ্টা চলছে এবং দুর্ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply