করোনা ‌ও ‘আম্পান’ মাটি করে দিয়েছে সৌম্যর ঈদ আনন্দ

|

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই ঘূর্ণিঝড় আম্পানের আঘাত। এতে বড় ধরনের ক্ষতির মুখে পড়েছে ক্রিকেটার সৌম্য সরকারের জেলা সাতক্ষীরা। গৃহহীন অনেকেই দিন কাটাচ্ছেন খোলা আকাশের নিচে। এই জেলার মানুষের ঈদ আনন্দ উবে গেছে জোড়া আঘাতে। তবে দূর্যোগের এই সময় পার করে আবার হেসে উঠবে উপকূলের জনপদ এমন বিশ্বাস সৌম্য সরকারের।

সৌম্য জানালেন, কারো সময় ভাল যাচ্ছে না এই অঞ্চলে। খারাপ সময় যাচ্ছে আশা করি দ্রুতই সব ঠিক হয়ে যাবে। সবার জন্য, আমার জন্য ভাল সময় আসবে।

সাধারণত ঈদের দিন বন্ধুদের সাথে ব্যস্ত সময় কাটান সৌম্য সরকার। তবে করোনা মহামারি আর ঘূর্ণিঝড় ‘আম্পান’র তাণ্ডব, সব মিলিয়ে এবারের উৎসব যেন স্পর্শ করতে পারছে না তাকে।

আর সবকিছুর মতো ক্রিকেটকেও স্থবির করে রেখেছে করোনা। প্রায় দুই মাস ঘরে বসে এক প্রকার দম বন্ধ অবস্থা সৌম্যের। জানালেন, ক্রিকেটবিহীন দিন কেমন কাটছে তার। বললেন, খেলা ছাড়া সময় কঠিন। আগে একটা রুটিন ছিল। সবই বদলে গেছে। মিস করছি। মন তো ছাইছে আজই মাঠে যাই। তবে, সবার নিরাপত্তা নিশ্চিত করেই তো মাঠে নামতে হবে।

কঠিন একটা সময় পার করছে গোটা বিশ্ব। সৌম্যর বিশ্বাস কেটে যাবে দুর্দিনের কালো মেঘ। বললেন, কারো সময় ভাল যাচ্ছে না, একসময় সব ঠিক হয়ে যাবে নিশ্চয়।

করোনার প্রাদুর্ভাবের মধ্যে সবাইকে নিরাপদে থাকার আহবান এই ক্ল্যাসিক ব্যাটসম্যানের।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply