আখাউড়া মেয়রের ভাতিজা ইয়াবাসহ গ্রেফতার

|

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের ভাতিজা সাগর খলিফা (২৬) কে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা-আগরতলা সড়কের পৌরশহরের বাইপাস বঙ্গবন্ধু স্কয়ার থেকে আখাউড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী যমুনা টেলিভিশন অনলাইনকে জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আখাউড়া পৌরশহরের বাইপাস বঙ্গবন্ধু স্কয়ার এলাকা থেকে আখাউড়া পৌরভার মেয়র তাকজিল খলিফা কাজলের ভাতিজা সাগর খলিফাকে টহল পুলিশ আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে ইয়াবা এবং মোটরসাইকেলসহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছে বলে ওসি জানিয়েছেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর মেয়র তাজজিল খলিফা কাজলের ভাতিজা সাগর খলিফা বিরুদ্ধে সীমান্তে মাদক চোরাচালানসহ নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগেও আখাউড়া সীমান্ত এলাকা থেকে সাগর খলিফাকে ইয়াবা এবং একটি মোটরসাইকেলসহ আটক করে বিজিবি । পরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এক বছরের সাজা দেন।









Leave a reply