ব্রাহ্মণবাড়িয়ায় রাস্তা নিয়ে সংঘর্ষ, আহত ২০

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় লকডাউন ভেঙে আবারও সংঘর্ষে জড়িয়েছে দুটি পক্ষ। শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কয়েক দফায় উপজেলার পানিশ্বর গ্রামে সংঘর্ষের এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদেরকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে বাচ্চু মিয়া (৫৫) ও জয়নাল মিয়া (২৫) নামে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি বাড়ির রাস্তার জায়গা নিয়ে বাধা দেয় সরাইল উপজেলার পানিশ্বর গ্রামের দানা মিয়া। এই ঘটনায় সরাইল থানায় একটি মামলাও হয়। চলতি সপ্তাহে জামিন পেয়ে দানা মিয়া সমর্থকরা পানিশ্বরে বড় মোল্লা বাড়ির লোকজনের উপর শুক্রবার ভোর রাতে অর্তকিত হামলা চালায়।

বিষয়টি মিমাংসা করার জন্য সকাল ৮টার দিকে উভয় পক্ষকে নিয়ে সালিশ বৈঠকে বসেন গ্রামের সর্দাররা। কিন্তু মিমাংসা না হওয়ায় সালিশ বৈঠকের পর আবারও দানা মিয়ার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে, এসময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। দফায় দফায় চলা এই সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply