প্রেমিকের সাথে গোয়ায় যেয়ে ক্ষুব্ধ পূজা

|

প্রেমিকের সাথে গোয়ায় পৌঁছেই ক্ষুব্ধ হলেন ভারতীয় অভিনেত্রী পূজা বেদি। সেখানকার সরকারি কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপ করে বলেন এখানে কোনো সুস্থ মানুষ আসলে তিনি করোনা আক্রান্ত হয়ে যাবেন।

এর আগে একটি টুইটে গোয়া প্রশাসনের করোনা ব্যবস্থা নিয়ে পূজা লিখেছিলেন,’কোয়ারেন্টাইনে যে ব্যবস্থার মুখোমুখি হতে হয়েছে তা জীবনে কোনদিনই মেনে নেওয়া যায় না’।

তবে, ভারতজুড়ে চলা লকডাউনে বয়ফ্রেন্ড মানেক কনট্রাক্টরকে নিয়ে সড়কপথে মুম্বাই থেকে গোয়া গিয়ে নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়েছেন কবীর বেদি কন্যা পূজা বেদি।

তবে এর জবাবও দেন এই অভিনেত্রী। টুইটারে তিনি বলেন, ফিয়ান্সের সঙ্গে গোয়া যাওয়া নিয়ে আমাকে অনেক কথা শুনতে হয়েছে, আমার হবু বর কিন্তু গোয়ার বাসিন্দা। আমরা নিয়ম মেনেই সেখানে গিয়েছি। অনলাইনে গোয়ার সরকার এবং ডিসিপি মুম্বইয়ের কাছে আবেদন জানিয়েছিলাম। প্রত্যেক চেকপোস্টে আমাদের পরীক্ষা করা হয়েছে। গোয়ার হাসপাতালে করোনা পরীক্ষা করা হয়েছে এবং আমাদের রাত কাটাতে হয়েছে গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে।

আর গোয়ার কোয়ারেন্টাইন সেন্টারে গিয়েই সেখানকার অব্যবস্থাপনা ও নোংরা পরিবেশ দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন এই অভিনেত্রী।

পূজা বেদি জানিয়েছেন তার হবু স্বামীর গোয়ার বাসিন্দা এবং তাদের দু’জনের ব্যবসা আছে সেখানে। তাদের নিজস্ব বাড়িও রয়েছে গোয়ায়। সেই কারণেই লকডাউনের মধ্যেও গোয়া গিয়েছেন তারা।









Leave a reply