করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে চট্টগ্রামের এমপি ফজলে করিম

|

করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় আইসোলেশনে আছেন চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় আইসোলেশনে আছেন চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহছানুল হায়দার চৌধুরী বাবুল। মঙ্গলবার ফৌজদারহাট বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়। তার সংস্পর্শে এসেছিলেন ফজলে করিম চৌধুরী।

করোনা সংকট শুরুর পর রাউজানে ত্রাণ বিতরণ করেন ফজলে করিম চৌধুরী। রাস্তাঘাটে নিজেই ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক প্রয়োগ, বিভিন্ন ইউনিয়নে মানুষের কাছে গিয়ে ঘরে ঘরে খাদ্যদ্রব্য পৌঁছে দেন তিনি।

এমপির পরিবারের সদস্য এবং রাউজান আওয়ামী লীগের নেতারা জানান, ফজলে করিমের শারীরিক অবস্থা ভালো আছে। করোনার উপসর্গের সঙ্গে মিল থাকায় এবং করোনা আক্রান্ত উপজেলা চেয়ারম্যান বাবুলের সংস্পর্শে যাওয়ায় তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার নমুনা পরীক্ষা সংগ্রহের ব্যাপারে প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply