মুন্সিগঞ্জে ছুরিকাঘাতে কসমেটিক ব্যবসায়ী নিহত

|

জেনারেল হাসপাতাল, মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে অটোচালকের হামলায় মনির মাঝি (২৯) নামের একজন নিহত হয়েছে। বুধবার সকালে ৮টার দিকে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আলদিবাজারে অন্যন্যা কসমেটিকস এর দোকানে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কসমেটিক দোকানের মনির মাঝি এবং তার মামা কসমেটিক ব্যবসায়ী লিটন এর সাথে গতকাল বিকেলে অটো গাড়ী দিয়ে ধাক্কা দেওয়ার বিষয়ে অটোচালক রাজুর সঙ্গে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে অটো চালক রাজু আজ সকালে ৮/৯ জনের একটি গ্রুপ নিয়ে আলদিবাজারের অনন্যা কসমেটিক দোকানে হামলা চালায়। এ সময় ব্যবসায়ী লিটন এবং মনির মাঝিকে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে জীবন বাঁচাতে নিহত মনির মাঝি দৌড়ে বাজারের পাশে আরেকটি ভবনে আশ্রয় নেয়। সেখানে গিয়ে সন্ত্রাসীরা তাকে এলাপাথারি কুঁপিয়ে গুরুত্বর আহত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত মনির মাঝি মুন্সিগঞ্জ সদর উপজেলার মধ্য মাকহাটি গ্রামের আফিজ উদ্দিন মাঝির ছেলে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করার চেষ্টাও চলছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply