দুর্ঘটনায় গাড়ি, অল্পের জন্য বেঁচে গেলেন পরিকল্পনামন্ত্রী

|

ভৈরব প্রতিনিধি:

ঢাকা-সিলেট মহাসড়কে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এসময় অল্পের জন্য বেঁচে যান মন্ত্রী। আজ সকালে এ দুর্ঘটনা ঘটে। গাড়ির সামনের অংশ হালকা ক্ষতিগ্রস্ত হলেও শারীরিকভাবে মন্ত্রীর কোনো ক্ষতি হয়নি। খবর পেয়ে পুলিশ ভৈরব থানা হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং ঘাতক প্রাইভেটকারটিকে চালকসহ আটক করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা থেকে সিলেটগামী মন্ত্রী এম এ মান্নানের গাড়িটি ভৈরবের অদূরে ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি নামক স্থানে পৌঁছলে বিপরীতগামী প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রাইভেট কারটি ব্রাহ্মণবাড়ীয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাইভেট কারের চালক অন্য একটি গাড়ি ওভারটেক করতে গিয়েই এই দুর্ঘটনাটি ঘটে। এসময় দুটি গাড়ির গতি কম থাকায় মন্ত্রী প্রাণে বেঁচে যায়। দুর্ঘটনায় মন্ত্রীর গাড়ি ও প্রাইভেট কার দুটি গাড়ির সামনের বাম্পার ক্ষতিগ্রস্হ হয়েছে বলে পুলিশ জানায়।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ মামুন রহমান এই প্রতিনিধিকে জানায়, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্হলে পৌঁছে প্রাইভেট কারসহ চালককে আটক করে। গাড়িসহ চালক এখন থানায় আটক আছে । তিনি বলেন, মন্ত্রীর পিএস সাহেবের সাথে মোবাইলে বিষয়টি নিয়ে আমার কথা হলে তিনি বলেছেন, এই ঘটনায় তারা থানায় কোন অভিযোগ দিবেন না। মন্ত্রী মহোদয় মানবিক দিক বিবেচনা করে প্রাইভেট কারসহ চালককে ছেড়ে দিতে বলেছেন। তিনি আরও বলেন, এবিষয়ে আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সিদ্ধান্ত নিবো।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply